ঢাকা, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

৩৬৬ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৫

নিউজ ডেস্ক

 প্রকাশিত: জানুয়ারী ২৭, ২০২৪, ১২:৫৮ দুপুর  

ছবি সংগৃহীত

মাদক বহনকালে র‌্যাব-৫, সিপিসি-১ এর অভিযানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে ৩৬৬ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার।
 
আটককৃত আসামী একজন মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করত। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় যে, উল্লেখিত এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান অতিক্রম করবে। র‌্যাব এর একটি আভিযানিক দল পূর্ব পরিকল্পনা মোতাবেক উক্ত স্থানে অবস্থান নিলে মাদক সরবরাহের সময় তাকে হাতেনাতে গ্রেফতার করে। পরবর্তীতে এলাকার নিরপেক্ষ সাক্ষীদের উপস্থিতিতে আসামীর নিকট হতে ৩৬৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
 
May be an image of text that says 'বাংলাদেশ আমার অহংকার প্রেস ব্রিফিং র্যাপিড এাকশন ব্যাটালিয়ন-৫ ৫ সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী ফেন্সিডিল'
 
২৬ জানুয়ারি ২০২৪ ইং তারিখ ২১:৩০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন মোবারকপুর ইউনিয়নের লাহাপুর গ্রামস্থ এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সরবরাহের সময় মাদক ব্যবসায়ী ১। মোঃ রুবেল আলী (২৮), পিতা-মোঃ সাইফুল ইসলাম, মাতা-মৃত রোমেলা বেগম, সাং-রহনপুর ষ্টেশন হঠাৎপাড়া, থানা-গোমস্তাপুর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’কে ৩৬৬ বোতল ফেন্সিডিলসহ র‌্যাব কর্তৃক হাতেনাতে গ্রেফতার করা হয়।
 
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।