ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ভাঙ্গায় হেরোইন কারবারের সময় ৫ জন আটক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: জানুয়ারী ০৯, ২০২৪, ১১:০০ রাত  

ছবি সংগৃহীত

ফরিদপুরের ভাঙ্গায় হিরোইন বিক্রির সময় ৫ জনকে আটক করেছে ভাঙ্গা পুলিশ। আটক মাদক কারবারিদের নিকট থেকে ৮৫ পুরিয়া  হিরোইন উদ্ধার করা হয়। মঙ্গলবার (৯ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন ভাঙ্গা থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের উপর ভিত্তি করে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক আব্দুল হক খলিফার নেতৃত্বে পুলিশ উপজেলার মানিকদহ ইউনিয়নের আডমপুর এলাকায় অভিযান চালায়।

এসময় ৯৫ পুরিয়া যার আনুমানিক ওজন ৯ গ্রাম সহ উপজেলার আদমপুর এলাকার কাজী বজলুর রহমানের পুত্র কাজী ইমদাদ(৪০), খা কান্দা এলাকার নাজিরপুর এলাকার আক্তারুজ্জামান এর পুত্র মুশফিকুর রহিম (২১), মানিকদাহ এলাকার ওদুদ মোল্লার পুত্র রাকিব মোল্লা (২৪), মানিকদাহ আশ্রয় প্রকল্প এলাকার মৃত মকলেছ শেখের পুত্র মঈন শেখ (২৩), মৃধাকান্দা এলাকার হারুন মোল্লার পুত্র অনিক মোল্লা (২৪) কে আটক করা হয়। পরবর্তীতে আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এই বিষয়ে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক আব্দুল হক খলিফা জানান, সোমবার দিবাগত রাত দেড় টার সময় গোপন সংবাদের উপর ভিত্তি করে ভাঙ্গা থানার মানিকদাহ ইউনিয়নের আদমপুর এলাকার ইমদাদ কাজীর বাড়িতে মাদক বিক্রির কার্যক্রম চলছে। পরে সেখানে অভিযান চালিয়ে ৫ জনকে ৮৫ পুরিয়া হিরোইন সহ আটক করা হয়।

এই বিষয়ের ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. মামুনুর রশীদ জানান, গতকাল রাতে গোপন সংবাদের উপর ভিত্তি করে ৯ গ্রাম হিরোইন পলিথিন সহ ৫ জন কে আটক করা হয়। এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলার রুজু করে আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।