ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ধুনটে মাদক বিরোধী অভিযানে দুইজন গ্রেপ্তার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩, ১১:০০ রাত  

ছবি সংগৃহীত

বগুড়ার ধুনটে ১০৫ গ্রাম গাঁজা সহ দুইজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। রবিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার চিকাশি ইউনিয়নের ছোট চাপড়া গ্রামের কাঁচা রাস্তার উপর থেকে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, চিকাশি ইউনিয়নের ছোট চাপড়া গ্রামের মৃত নবির উদ্দিন প্রামানিকের ছেলে বাবুর আলী প্রামানিক (৬৫) ও ঝিনাই গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে সোহেল রানা (৪০)।

ধুনট থানার এসআই মুনজুর মোর্শেদ জানান, রবিবার সন্ধ্যায় অফিসার সঙ্গীয় ফোর্স সহ মাদক বিরোধী অভিযান পরিচালনা চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, উপজেলার চিকাশি ইউনিয়নের ছোট চাপড়া গ্রামের কাঁচা রাস্তার উপরে দুইজন ব্যাক্তি গাঁজা বিক্রি করতেছে। তাৎক্ষণিক অফিসার সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌছালে, পুলিশের উপস্থিতি টের পেয়ে ও দুইজন ব্যাক্তি কৌশলে সটকে পরার চেষ্টা করে। তখন সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাদেরকে আটক করি। পরে তাদের দেহ তল্লাশি করে বাবুর আলী কাছে থেকে ৫৫ গ্রাম ও সোহেল রানার কাছে থেকে ৫০ গ্রাম মোট ১০৫ গ্রাম গাঁজা উদ্ধার করি।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, গ্রেপ্তারকৃত দুইজনকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর সোমবার আদালতের মাধ্যমে বগুড়া কারাগারে পাঠানো হয়েছে।