ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

৪৯৪ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন মাদক ব্যবসায়ী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২৩, ১০:৫৫ রাত  

ছবি সংগৃহীত

র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জ কর্তৃক অভিযানে ৪৯৪ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। মাদকদ্রব্য পরিবহণে ব্যবহৃত ০১ টি কাভার্ডভ্যান জব্দ ।
 
র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দায়িত্বপূর্ণ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে থাকে।
 
May be an image of text
 
এরই ধারাবাহিকতায় নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল গত ১৫ ডিসেম্বর ২০২৩ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন চাঁনপুর সাকিনস্থ মদনপুর টু আড়াইহাজারগামী পাকা রাস্তার উপর চেকপোস্ট পরিচালনা করেন। উক্ত অভিযানে ৪৯৪ বোতল ফেন্সিডিল’সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলোঃ ১। তহিদুল আলম (২৭), কাভার্ডভ্যানের ড্রাইভার, পিতা-মৃত জাফর আহমদ, মাতা-মরিয়ম খাতুন, সাং-ফুলের ডেইল, দক্ষিণ হ্নীলা, পোঃ হ্নীলা, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার, ২। জেবল হক (২৫), কাভার্ডভ্যানের হেলপার, পিতা-দুলাল মিয়া, মাতা-নুর জাহান বেগম, সাং-উত্তর জগদানন্দ, ইউনিয়ন-ধানসিঁড়ি, থানা-কবিরহাট, জেলা-নোয়াখালী। এসময় মাদক পরিবহণ কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে, তারা উভয়ই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজোশে দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশল অবলম্বন করে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল কুমিল্লা জেলা হতে আনায়ন করে নারায়ণগঞ্জ’সহ দেশে বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে।
 
গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।