ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

র‌্যাব-১১, নারায়ণগঞ্জ কর্তৃক বিশেষ কৌশলে ট্রাক যোগে অবৈধ মাদকদ্রব্য গাঁজা পরিবহণকালে ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩, ১০:৩৭ রাত  

ছবি সংগৃহীত

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দায়িত্বপূর্ণ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে থাকে।
 
এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ১৩ ডিসেম্বর ২০২৩ ইং তারিখে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন জাংগাল ট্রাক স্ট্যান্ডের সামনে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের পাকা রাস্তার উপর র‌্যাবের অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে ০২ (দুই) জন মাদক ব্যবসায়ীকে রেজিঃ চট্ট মেট্রো-ট ১১-৯২২৯ ট্রাকে করে একটি বিশেষ কৌশলে অবৈধ মাদকদ্রব্য ৪২ (বিয়াল্লিশ) কেজি গাঁজা পরিবহণকালে তাদেরকে হাতে নাতে আটক করেন। গ্রেফতারকৃত আসামীরা হলো; ১। মোঃ জসিম উদ্দিন (৪০), ট্রাকের ড্রাইভার, পিতা-মফিজল ইসলাম, মাতা-ফিরুজা আক্তার, সাং-ডুবাইচর, শাহদিলের বাগ, পোঃ কাবিলা বাজার, থানা-বুডিচং ও ২। আবু মুসা (৪৫), ট্রাকের হেলপার, পিতা-মৃত ওয়াছ মিয়া, সাং-দোতলা, ইউনিয়ন-মাধাইয়া, থানা-চান্দিনা, উভয় জেলা-কুমিল্লা।
 
May be an image of text
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় জানায় যে, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশল অবলম্বন করে জব্দকৃত গাড়ীটি ব্যবহার করে অবৈধ মাদকদ্রব্য গাঁজা কুমিল্লা জেলা হতে ঢাকা ও নারায়ণগঞ্জ’সহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে।
 
গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।