ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

৪৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব-১১

নিউজ ডেস্ক

 প্রকাশিত: নভেম্বর ১১, ২০২৩, ১২:০৪ দুপুর  

ছবি সংগৃহীত

র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জ কর্তৃক অভিযানে ৪৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত ০১ টি কাভার্ডভ্যান জব্দ।
 
র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দায়িত্বপূর্ণ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে থাকে।
 
May be an image of textMay be an image of text that says 'মেসার্স সামনা ট্রান্সপোর্ট'
 
এরই ধারাবাহিকতায় নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল গত ১০ নভেম্বর ২০২৩ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট পরিচালনা করেন। উক্ত অভিযানে ৪৭৩ বোতল ফেন্সিডিল’সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলোঃ ১। মনির হোসেন (২৭), কাভার্ডভ্যান চালক, পিতা-নুরের জামান, মাতা-রেজিয়া খাতুন, সাং-চর সেকান্দর, পোঃ- নুরীয়া মাদ্রাসা, থানা-রামগতী, জেলা-লক্ষীপুর ও ২। মোঃ রবিউল হক (৪৩), কাভার্ডভ্যানের হেলপার, পিতা-আবদুল আজিজ, মাতা-কমলা বেগম, সাং-রামাশ্বপুর (ভ‚ঁইয়াপাড়া), পোঃ চাপরাশির হাট, থানা-কবির হাট, জেলা-নোয়াখালী। এসময় মাদক পরিবহণ কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে, তারা উভয়ই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজোশে দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশল অবলম্বন করে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল কুমিল্লা জেলা হতে আনায়ন করে ঢাকা’সহ দেশে বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে।
 
গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।