ঢাকা, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

টিম হোটেলে ক্যারিবীয় ক্রিকেটারের সঙ্গে সোহানের হাতাহাতি

স্পোর্টস ডেস্ক

 প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৮:১১ রাত  

ছবি সংগৃহীত

বাংলাদেশ প্রিমিরিয়ার লিগের (বিপিএল) শেষের দিকে এসে ঘটলো এক অনাকাঙ্খিত ঘটনা। চট্টগ্রামে টিম হোটেলে বিদেশি ক্রিকেটারের সঙ্গে হাতাহাতির অভিযোগ উঠেছে রংপুর রাইডার্সের অধিনায়ক নুরুল হাসান সোহানের। 

চট্টগ্রামের র‍্যাডিসন হোটেলে উঠেছে বিপিএলের পাঁচটি দল– কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রংপুর রাইডার্স, ফরচুন বরিশাল, খুলনা টাইগার্স ও দুর্দান্ত ঢাকা। খেলোয়াড়, কোচিং স্টাফ, ফ্র্যাঞ্চাইজিদের উপস্থিতিতে সবসময় উৎসবমুখর পরিবেশ বিরাজ করে হোটেলের লবিতে। ফ্লোরে, ডাইনিং হলে সবখানেই দেখা হয় খেলোয়াড়দের।

সুন্দর পরিবেশের মধ্যেও ঘটে গেল এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। রংপুর রাইডার্সের নুরুল হাসান সোহান ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের উইন্ডিজ এক ক্রিকেটারের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটেছে। সামান্য ঘটনা থেকে শুরু। এরপর কথা কাটাকাটি, এক পর্যায়ে হাতাহাতিতে জড়ান দু’জনে। ঘটনাস্থলে উপস্থিত থাকা এক প্রত্যক্ষদর্শী জানান, পরিস্থিতি জটিল হওয়ার আগেই সোহানকে সরিয়ে নেন অন্যরা। 

জানা গেছে, কুমিল্লার উইন্ডিজ ক্রিকেটারের সঙ্গে সোহানের বিবাদের সূত্রপাত রুম নিয়ে। কুমিল্লার বিদেশি খেলোয়াড়দের বরাদ্দকৃত রুমে ভুল করে ঢুকে পড়েন এই ক্রিকেটার। নিজের রুম মনে করে প্রতিপক্ষ দলের খেলোয়াড়ের সঙ্গে কথা বলেন। যে কোনো কারণে একজনের কথা অন্যজনের পছন্দ হয়নি।

এক পর্যায়ে দু’জনে তর্কে জড়িয়ে পড়েন বলে জানান ঘটনাস্থলে উপস্থিত একজন। উত্তেজনা বেড়ে যাওয়ায় একে অন্যকে ধাক্কা দেন। এ তথ্য নিরাপত্তা গোয়েন্দাদের কাছে পৌঁছে যেতে দেরি হয়নি।

সোহানের বিবাদে জড়ানোর বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির নিরাপত্তা সংশ্লিষ্টরা। তবে প্রকাশ্যে কোনো মন্তব্য করতে রাজি হননি তারা।