ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় মাহি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩, ০৬:১১ বিকাল  

ছবি সংগৃহীত

অবশেষে নানা নাটকীয়তার পর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে চিত্রনায়িকা মাহিয়া মাহির। ফলে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে পারবেন তিনি। সোমবার (১১ ডিসেম্বর) প্রার্থীতা ফিরে পান এই নায়িকা।

এ দিকে মঙ্গলবার (১২ ডিসেম্বর) প্রার্থীতা ফিরে পাওয়ার পরেই গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় যান মাহি। এ দিন সকালে বঙ্গবন্ধুর সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ করেন মাহি।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ছবি শেয়ার করেন এই অভিনেত্রী। ক্যাপশনে মাহি লিখেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ এবং মোনাজাত করে আমার নির্বাচনী কার্যক্রম শুরু করলাম। আপনাদের সকলের কাছে আমার জন্য দোয়া চাই আমি যেন আগামী ৭ই জানুয়ারি নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে আমার নির্বাচনী এলাকার জনগণের সেবা করতে পারি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

এ প্রসঙ্গে মাহি বলেন, আসন্ন নির্বাচনে আমার আসনে একটা হাড্ডাহাড্ডি লড়াই অনুষ্ঠিত হতে যাচ্ছে। কারণ সেখানে আমার জনপ্রিয়তা অনেক বেশি হওয়ায় এলাকার মানুষজন আমাকে জোর করে বলেছেন, আমাকে নির্বাচন করতে হবে। যদিও আমি এখনও নৌকা পাইনি। তবে তারা আমাকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায়। পাশাপাশি তাদের চাওয়া আমি যেন বিপুল ভোটের মাধ্যমে জিতে নৌকার মাঝি হই।

চিত্রনায়িকা আরও বলেন, মাঠে চাপ তো অবশ্যই আছে। কারণ কে চাইবে হেরে যেতে। কারণ আমি বরাবরই যোদ্ধা। তাই সেই জায়গাটা ধরে রাখতে চেষ্টা করব। আর হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমেই আসন্ন নির্বাচনটা হবে। রাজশাহী-১ আসনে উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে। এবং আমি বিপুল ভোটের মাধ্যমে জয়ী হব।