ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ডিগবাজি দিয়ে যেকোনো ঘরের দরজা খুলে ঢুকে যাওয়ার ‘হুমকি’ জায়েদ খানের

নিউজ ডেক্স

 প্রকাশিত: নভেম্বর ২১, ২০২৩, ০১:০৫ দুপুর  

ছবি সংগৃহিত

সম্প্রতি একটি সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে ডিগবাজি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনার জন্ম দেন চিত্রনায়ক জায়েদ খান। এরপর থেকে যে অনুষ্ঠানে যাচ্ছেন সেখানেই ডিগবাজি দিচ্ছেন এই নায়ক।

এবার নতুন করে আরও একবার ডিগবাজি দিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক এই সাধারণ সম্পাদক। তবে একটি নয়, দুটি!

সোমবার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন জায়েদ খান। ভিডিওতে দেখা যায়, সাদা পাঞ্জাবি পরে দুইবার ডিগবাজি দিয়েছেন এই অভিনেতা।

ভিডিওটির শুরুতেই দেখা যায় নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকীকে। নিজের আসন্ন সিনেমা ‘সামথিং লাইক অ্যান অটোবায়াগ্রাফি’র প্রচারের বিষয়ে কথা বলছিলেন তিনি।

কীভাবে নতুন সিনেমার নামটি প্রচার করা যায় দর্শকদের কাছে? পরিচালক সেটা জানতে দায়িত্ব দেন তার পাশে বসা মারজুক রাসেলের ওপর। মারজুক রাসেল সিনেমার নাম ভাইরাল করার দায়িত্ব দেন পরিচালক-অভিনেতা আশুতোষ সুজনের কাঁধে।

আরও পড়ুনঃ মেয়ের হাতে আমার নাম দেখে বিয়ে না করে চলে যায় ছেলে: জায়েদ

সুজন তখন অভিনেতা নাসিরউদ্দিন খানকে বলেন এই দায়িত্ব নিতে। সাম্প্রতিক সময়ে নাসিরউদ্দিন খানও বেশ ভাইরাল একজন অভিনেতা। তবে নাসিরউদ্দিন নিজেকে শিশু ভাইরাল দাবি করে ভাইরালের বাপ উল্লেখ করে এই কাজের দায়িত্ব দেন শাহরিয়ার নাজিম জয়ের ওপর।

এরপর জয়ের কাছে ক্যামেরা আসতেই জয় বলেন, ভাইরালের দাদা জায়েদ খান এই সিনেমার নাম ভাইরাল করতে পারবেন। এর পরই নিজের জাদু দেখান জায়েদ খান। নিজের হাতের ঘড়ি খুলে পাঞ্জাবি পরেই ডিগবাজি দেন অভিনেতা।

পরপর দুটি ডিগবাজি দিয়ে দাঁড়িয়ে থাকা হেলিকপ্টারের স্ট্যান্ডে বসে পড়েন। তারপর ক্যামেরার দিকে দৃষ্টি আকর্ষণ করে ফারুকীর আসন্ন সিনেমার প্রচারণা করে বলেন, ‘সবাইকে ৩০ নভেম্বর চোখ রাখতে হবে পর্দায়। নয়তো ডিগবাজি দিয়ে যেকোনো সময় যেকোনো ঘরের দরজা খুলে ঢুকে যাবো।’

মূলত ফারুকীর সিনেমার প্রচারে মজা করেই বানানো হয়েছে ভিডিওটি। তবে ভিডিওটি প্রকাশের পর বেশ ভাইরাল হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা মন্তব্য করে প্রতিক্রিয়া জানাচ্ছেন।

কেউ বলছেন, ‘ডিগবাজি দিয়ে আমার বাসায় আসেন হিরো।’ কেউ বা বলছেন, ‘আপনার একাডেমিতে ভর্তি হয়ে ডিগবাজি শিখব।’ কেউ কেউ ডিগবাজিতে জায়েদ খানকেই সেরা মানছেন।

২৪ ঘন্টা আপডেট নিউজ পেতে bdtribune24/বিডিট্রিবিউন২৪ এর ফেসবুক পেজ ফলো করুন