ঢাকা, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

ঘুরে দাঁড়ানোর ম্যাচে চট্টগ্রামের বিপক্ষে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত কুমিল্লার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ফেব্রুয়ারি ০২, ২০২৪, ০৭:০৩ বিকাল  

ছবি সংগৃহীত

দুই দিন বিরতির পর আজ থেকে আবারও মাঠে গড়িয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের সিলেট পর্বের খেলা। যেখানে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ঘুরে দাঁড়ানোর ম্যাচে আজ চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলে আনা হয়নি কোনো পরিবর্তন। তবে এক পরিবর্তন নিয়ে মাঠে নামছে চট্টগ্রাম।বিপিএলে শুক্রবার (২ ফেব্রুয়ারি) দিনের দ্বিতীয় ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়।

বিপিএলের চলতি আসরে ভালো সময় পার করছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এখন পর্যন্ত ৫ ম্যাচ খেলে মাত্র একটিতে হেরেছে বন্দর নগরীর দলটি। ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে চ্যালেঞ্জার্স। তারুণ্য নির্ভর চট্টগ্রামে ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে আছেন তানজিদ তামিম ও শাহাদাত দিপু। বল হাতেও প্রস্তত বিল্লাল খান ও আল-আমিন হোসেন।

অন্যদিকে নিজদের শেষ ম্যাচে রংপুরের বিপক্ষে হেরে কিছুটা ব্যাকফুটে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। রান পাচ্ছে না দলের ব্যাটিংয়ের অন্যতম ভরসার প্রতীক লিটন কুমার দাস। তবে দুই পাকিস্তানি মোহাম্মদ রিজওয়ান ও খুশদিল শাহ হতে পারেন চট্টগ্রামের বিপক্ষে জয়ের নায়ক। বিপএলে এখন পর্যন্ত ৪ ম্যাচ খেলে ২ জয় ও ২ হার নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: লিটন দাস (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, মাহিদুল ইসলাম অঙ্কন, তাওহিদ হৃদয়, জাকির আলি, খুশদিল শাহ, তানভির ইসলাম, আমের জামাল, রায়মন রেইফার, আলিস ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: আবিষ্কা ফার্নান্দো, তানজিদ হাসান তামিম, সৈকত আলী, শাহাদাত হোসেন, নাজিবুল্লাহ জাদরান, শুভাগত হোম (অধিনায়ক), টম ব্রুস, জিয়াউর রহমান, নিহাদুজ্জামান, বিলাল খান ও আল-আমিন হোসেন।