ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

ফাইনালে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ফেব্রুয়ারি ০২, ২০২৪, ০২:০০ দুপুর  

ছবি সংগৃহীত

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে টস ভাগ্যে জয় হয়েছে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ নারী দলের। তারা শুরুতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে। ফলে আগে ফিল্ডিং করছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী দল।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় বেলা দুপুর ১২টায় শুরু হয়েছে ম্যাচটি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫ ওভারে কোনো উইকেট না হারিয়ে ২৮ রান সংগ্রহ করেছে শ্রীলঙ্কা।

এর আগে গ্রুপ পর্বের দেখায় শ্রীলঙ্কাকে হারিয়েছিল বাংলাদেশ। সেই ম্যাচে আগে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১১৪ রান সংগ্রহ করে বাংলাদেশ। যেখানে দলের হয়ে সর্বোচ্চ ৫০ রান করেন রাবেয়া। জবাবে খেলতে নেমে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১১৩ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা।

সুমাইয়া আক্তার স্বর্ণা, আফিয়া আসমিয়া ইরা, আনিশা আক্তার সুবা, আরবিন তানি, হাবিবা ইসলাম পিংকি, জান্নাতুল মাওয়া, ইভা, নিশিতা আক্তার নিশি, রাবেয়া, উন্নতি আক্তার।

মানদি দুলানশা, আশানি কৌশালা, দেভিমি ভিহাঙ্গা, নেতমি পর্না, রাশমি নিতারাঞ্জলি, রাশমিকা শ্রীবান্দি, রিশমি সানজানা, সাশিনি গিমহানি, সুমুদু নিসানসালা, ভিশমি গুনারত্নে, ইয়শান্তি নিমান্তিকা।