ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

শোয়েব-সানিয়ার বিচ্ছেদ নিয়ে জল্পনার অবসান ঘটালেন সানিয়ার বোন

নিউজ ডেক্স

 প্রকাশিত: জানুয়ারী ২১, ২০২৪, ০৪:৩৫ দুপুর  

ছবি সংগৃহিত

বিপিএলে থেকেই নিজের তৃতীয় বিয়ের খবর দিয়েছিলেন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক। তবে আগের স্ত্রী সানিয়া মির্জার সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে কিনা, সেটি নিয়েই ছিল জল্পনা-কল্পনা। এবার শোয়েবের বিবাহ-বিচ্ছে নিয়ে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন সানিয়া মির্জার বোন আনাম মির্জা।

নিজের ইনস্টগ্রামে পোস্ট করে আনাম মির্জা জানিয়েছেন, কয়েক মাস আগেই শোয়েব মালিকের সঙ্গে সানিয়া মির্জার বিচ্ছেদ হয়েছে। শোয়েবের নতুন বিয়ের খবরে তাকে শুভকামনাও জানিয়েছেন সানিয়া।

পোস্টে আনাম মির্জা লেখেন, ‘সানিয়া সব সময় তার ব্যক্তিগত জীবনকে মানুষের আড়ালে রাখতে চান। যাই হোক, আজ এটা জানানোর প্রয়োজন হয়েছে যে শোয়েব আর তাঁর বিবাহবিচ্ছেদ কয়েক মাস আগেই হয়ে গিয়েছে। সে শোয়েবের নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছে। তার জীবনের সংবেদনশীল সময়ে আমরা ভক্তদের অনুরোধ জানাতে চাই, সানিয়ার গোপনীয়তা রক্ষায় যেকোনো জল্পনা থেকে যেন সবাই বিরত থাকে।’

এর আগে গতকাল শনিবার গতকাল বিপিএলে ফরচুন বরিশালের হয়ে মাঠে নামার আগে ইনস্টাগ্রামে নিজের নতুন বিয়ের খবর জানান শোয়েব। পাত্রী হলেন, অভিনেত্রী সানা জাভেদ।

শোয়েবের প্রথম স্ত্রীর নাম আয়েশা সিদ্দিকা। ২০১০ সালে তাদের বিচ্ছেদ হলে একই বছর টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে নতুন জীবন শুরু করেন শোয়েব। এই জুটির একটি ছেলে সন্তানও রয়েছে। অবশেষে দীর্ঘ ১৪ বছরের সংসার ভেঙে সানা জাভেদের সঙ্গে নতুন সংসার পাতলেন ৪১ বছর বয়সী পাকিস্তান অলরাউন্ডার।

২৪ ঘন্টা আপডেট নিউজ পেতে bdtribune24/বিডিট্রিবিউন২৪ এর ফেসবুক পেজ ফলো করুন