ঢাকা, বুধবার, ২৬ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

‘এক চোখে সাকিবের পারফরম্যান্স করা সহজ হচ্ছে’

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৮:৩০ রাত  

ছবি সংগৃহীত

চলতি বিপিএলে চোখের সমস্যার কারণে ছন্দে ফিরতে হিমশিম খেতে হয়েছে সাকিব আল হাসান। তবে সবশেষ তিন ম্যাচে ব্যাট হাতে নিজের বিধ্বংসী রূপে ফিরেছেন তিনি। তবে এক চোখে সাকিব ভালো পারফরম্যান্স করেছে বলে মন্তব্য করেছেন রংপুরের বিদেশি ক্রিকেটার জেমি নিশাম।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) চট্টগ্রামে অনুশীলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হন জেমি নিশাম । এ সময় সাকিবের চোখের সমস্যার কথা উঠলে তিনি বলেন, আসলে চোখের সমস্যা সম্ভবত তাকে সাহায্য করছে (হাসি)। এক চোখে খেলাটা আরও কাজ সহজ করে দিয়েছে তাকে । সে দারুণ একজন ক্রিকেটার। আমি জানি না তার চোখের কী সমস্যা হয়েছে। সে যা করছে, তাই ভালো হচ্ছে।

প্রথম পাঁচ ম্যাচে তিন ইনিংসে ব্যাট করে মাত্র ৪ রান করে ছিলেন এই টাইগার অলরাউন্ডার। তবে সবশেষ তিন ম্যাচে ১৩০ রান করেছেন তিনি। তাই এক চোখই সাকিবকে সাহায্য করছে কি না এমন প্রশ্নের জবাবে নিশাম বলেন, হয়তো (হাসি)। যদি সে চোখে নাও দেখে, তাহলেও সে বল করতে নেমে যাবে।

তিনি আরও বলেন, সে দারুণ খেলছে আমাদের হয়ে। সে অন্যতম সেরা ব্যাটার এবং একইঙ্গে অন্যতম সেরা বোলারও। দলের জন্য এটি বাড়তি সুবিধা। গত কয়েক ম্যাচে সে বেশ ভালো করেছে। আশা করি সে ফাইনাল পর্যন্ত এটা ধরে রাখতে পারবে।


বিপিএলের দশম আসরের লিগ পর্ব প্রায় শেষ পর্যায়ে। সেমিফাইনালে ওঠার লড়াইয়ে সবার শীর্ষে আছে সাকিবদের দল রংপুর। ৯ ম্যাচে সাত জয় নিয়ে তারা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সমান ১৪ পয়েন্ট করে পেয়েছে। নিজেদের শেষ ৬ ম্যাচেই টানা জয় পেয়েছে রংপুর।