ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

ঢাকা-চেন্নাই রুটে সরাসরি ফ্লাইট চালু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩, ১০:৩৫ দুপুর  

ছবি সংগৃহীত

ঢাকা-চেন্নাই রুটে আনুষ্ঠানিকভাবে সরাসরি ফ্লাইট চালু ‍করেছে বিমান বাংলাদেশ।

শনিবার (১৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক ভিডিও বার্তায় এই রুটের উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

ঢাকা থেকে প্রতি সপ্তাহে শনি, সোম ও বৃহস্পতিবার এই রুটে ফ্লাইট যাতায়াত করবে। নির্ধারিত দিনগুলোতে দুপুর ১২টা ৫০ মিনেটে ঢাকা থেকে যাত্রা শুরু করে চেন্নাইয়ের উদ্দেশ্যে রওনা হবে। এরপর বিকেল ৩টা ২০ মিনিটে চেন্নাই পৌঁছাবে। সেখান থেকে আবারও বিকেল সোয়া ৪টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে। পরে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ঢাকা পৌঁছাবে।

যাত্রীরা বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট, মোবাইল অ্যাপস ও বিমানের যেকোনো সেলস সেন্টার, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে টিকিট কিনতে পারবেন।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও অতিরিক্ত সচিব শফিউল আজিম বলেন, আমরা আপাতত সপ্তাহে তিনটি ফ্লাইট দিচ্ছি। আমরা চাইবো অন্য এয়ারলাইনসগুলোর চাইতে আমাদের সেবা যাতে ভালো হয়। সেটাই আমাদের লক্ষ্য থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ভারতীয় হাইকমিশনার প্রনব ভার্মা ও বিমান সচিব মো. মোকাম্মেল হোসেন ও সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল উদ্দিনসহ বিমানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।