ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

কাল থেকে টানা ৩ দিনের কর্মসূচি বিএনপির

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ০১:০২ দুপুর  

আবারও নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আগামী ২৬, ২৭ ও ২৮ ডিসেম্বর বিএনপি ও সমমনা দলের উদ্যোগে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি পালিত পালন করা হবে। রোববার (২৪ ডিসেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।

অপরদিকে রোববার (২৪ ডিসেম্বর) দুপুর ২টার দিকে কর্মসূচির ঘোষণা করেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম। এদিন এক বিবৃতিতে এলডিপি জানায়, আগামী মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার দেশব্যাপী গণসংযোগ ও লিফলেট বিতরণ করবে তারা।

এ সময় দলটির প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বলেন, আসুন ঐক্যবদ্ধ হই, সত্য ও ন্যায় প্রতিষ্ঠার জন্য দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করি। কোনো অবস্থাতেই অন্যায়কে প্রশ্রয় দেয়া যাবে না। চিরতরের জন্য দুর্নীতিবাজ, অর্থপাচারকারী, নির্যাতন ও নিপীড়নকারীদের বর্জন করতে হবে।

এর আগে এক দফা দাবি এবং নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে গত ২১, ২২ ও ২৩ ডিসেম্বর গণসংযোগ কর্মসূচি পালন করে বিএনপি। এ ছাড়া ২৪ ডিসেম্বর সকাল সন্ধ্যা অবরোধ কর্মসূচির ঘোষণা দেয় দলটি। বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন রুহুল কবির রিজভী।