ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

'দেশের ৭০ ভাগ লোক আ. লীগকে ভোট দিতে বসে আছে '

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩, ০৪:১০ দুপুর  

দেশের ৭০ ভাগ মানুষ আওয়ামী লীগকে ভোট দিতে বসে আছে বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ভোটারদের ভোটকেন্দ্রে আসতে যারা বাধা দেবে তাদের প্রতিহত করতে হবে। সামনে শুভ দিন আসছে, ভালো দিন আসছে। নৌকায় ভোট দিলে দুর্দিন কেটে যাবে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে মহান বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রার উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, যারা ভোটে বাধা দেবে, ভোটকেন্দ্রে আসতে বাধা দেবে, নির্বাচনের পরিবেশ নষ্ট করবে, তাদের পরাজিত করে দেশের জনগণ ভোটের মাধ্যমে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো বিজয়ের বন্দরে পৌঁছে দেবে।

তিনি বলেন, বিএনপি ২৮ অক্টোবর লালকার্ড খেয়ে বিদায় নিয়েছে। নেতা নাই বিএনপির, আন্দোলন করবে কাকে দিয়ে? খেলা হবে, ১৮৯৬ জন প্রার্থী খেলবেন। খেলার মাঠ বাংলাদেশ। খেলা হবে হাওয়া ভবনের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে। খেলা হবে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে।

বিএনপি ও যুগপৎ সঙ্গীদের হরতালের মধ্যে তেজগাঁওয়ে রেলে আগুনের ঘটনায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, যারা রেলে আগুন দিয়ে চারটি প্রাণ খুন করেছে, তাদের ক্ষমা নেই।

তিনি বলেন, ফিলিস্তিনের ঘটনার যারা প্রতিবাদ করে না তারা খাঁটি মুসলমান না। ফিলিস্তিনের ওপর ইসরায়েলি হামলার শেখ হাসিনাই প্রথম প্রতিবাদ করেন। বিএনপি-জামায়াত প্রতিবাদ করেনি। তারা সমমনা। তারা এলোমেলো জগাখিচুড়ি ঐক্য করেছে।