ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

র‌্যাব-৮, সিপিএসসি ক্যাম্পের মাদক বিরোধী অভিযানে ২১৪ (দুইশত চৌদ্দ) পিস ইয়াবাসহ ০২ (দুই) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: জানুয়ারী ২১, ২০২৪, ১০:০৫ রাত  

ছবি সংগৃহীত

র‌্যাব-৮, সিপিএসসি, বরিশাল ক্যাম্পের একটি আভিযানিক দল অদ্য ২০ জানুয়ারী ২০২৪ ইং তারিখ বিকাল আনুমানিক ৩:৫০ ঘটিকার সময় বরিশাল জেলার গৌরনদী থানাধীন সাউদের খাল ব্রিজ এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২১৪ পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য যে, আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বরিশাল জেলার গৌরনদী থানাধীন বরিশাল টু ঢাকা মহাসড়কের সাউদের খাল ব্রীজের উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর দুই ব্যক্তি মাদক জাতীয় দ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অপেক্ষা করিতেছে।

তথ্য মোতাবেক র্যাব উক্ত স্থানে ঘেরাও পূর্বক ০২ (দুই) জন ব্যক্তিকে আটক করে। আটককৃত ব্যক্তিদেরকে জিজ্ঞাসাবাদে তাদের নাম ১। মোঃ দেলোয়ার হোসেন মোল্লা (৪৪) পিতা-মৃত নুর মোহাম্মদ মোল্লা, ২। চাঁন খাঁ(৪৫), পিতা-মৃত ইসকেন্দার খাঁ, উভয় সাং-কটকস্থল, ০৫ নং ওয়ার্ড, বার্থী ইউনিয়ন, থানা-গৌরনদী, জেলা-বরিশাল বলে জানায়। পরবর্তীতে স্থানীয় জনসাধারণের

উপস্থিতিতে ধৃত আসামীদ্বয় মোঃ দেলোয়ার হোসেন মোল্লা এবং চাঁন খাঁ এর নিজের কাছে রক্ষিত সর্বমোটঃ ২১৪ (দুইশত চৌদ্দ) পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে বরিশাল জেলার গৌরনদী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। পরবর্তীতে উক্ত আসামিদ্বয়কে গৌরনদী থানায় হস্তান্তর করা হয়।