ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ভাইয়ের মারধরে বোনের মৃত্যুঃ জড়িত ভাই র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২৩, ০৭:১৫ বিকাল  

ছবি সংগৃহীত

আড়াইহাজারে চাঞ্চল্যকর "ভাইয়ের মারধরে বোনের মৃত্যু" এর সাথে জড়িত প্রধান আসামী মোঃ আসিফ র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জ কর্তৃক গ্রেফতার।
 
র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দায়িত্বপূর্ণ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে থাকে।
 
প্রাথমিক তদন্ত সূত্রে জানা যায় যে, আড়াইহাজারে আপন ভাইয়ের মারপিটে নাসিমা আক্তার নামের এক নারীর মৃত্যু হয়েছে। গত ২৯ অক্টোবর ২০২৩ ইং তারিখ সকাল ১২টায় আড়াইহাজার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের মরদাসাদী গ্রামে পারিবারিক বিষয় নিয়ে মারপিটের ঘটনা ঘটে। জায়গা-জমি নিয়ে বিরোধের জেরে ও পূর্ব শত্রুতাকে কেন্দ্র করে নিহত ভিকটিম নাসিমা আক্তারের সাথে তার ভাবী নার্গিসের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে নিহত ভিকটিম নাসিমার আপন ভাই ভাবী নার্গিসের পক্ষ নিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে তার বোন ভিকটিম নাসিমাসহ চারজনকে গুরুতর আহত করে। এর মধ্যে নাসিমা আক্তারের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম নাসিমা আক্তার গত ৩১ অক্টোবর ২০২৩ইং তারিখ মঙ্গলবার রাত ১১টার দিকে মারা যান। এই ঘটনায় নিহত ভিকটিম নাসিমা আক্তারের মেয়ে রোকসানা আক্তার বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। এই চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের সাথে জড়িত প্রধান আসামী মোঃ আসিফ (২০)'সহ অন্যান্য আসামীরা হত্যাকাণ্ডের পর থেকে আত্মগোপনে ছিল।
 
এই নৃশংস হত্যাকাণ্ডের ঘটনার সাথে জড়িত পলাতক প্রধান আসামী'কে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১১, সদর কোম্পানি, নারায়ণগঞ্জ এর একটি চৌকশ গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সাথে তার অবস্থান সনাক্ত পূর্বক গ্রেফতারের চেষ্টা করেন। পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডে জড়িত পলাকত প্রধান আসামী মোঃ আসিফ (২০), পিতা-মোঃ রবিউল্লাহ, সাং-মরদাসাদি, শান্তিপুর, ইউনিয়ন-মাহমুদপুর, থানা-আড়াইহাজার, জেলা-নারায়ণগঞ্জ'কে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে ১৩/১২/২০২৩ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন তাল্লা এলাকা হতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়
 
গ্রেফতারকৃত আসামী’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার নিকট হস্তান্তর করা হয়েছে।