ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বগুড়ায় কয়লা বোঝাই ট্রাকে মিলল ৫৮ হাজার পিস ইয়াবা, গ্রেপ্তার ২

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩, ০৭:৩০ বিকাল  

ছবি সংগৃহীত

বগুড়া শাজাহানপুরে কয়লা বোঝাই একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৫৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করাছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার (১২ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১টার দিকে মাঝিড়া এলাকায় বাইপাস সড়কের অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- রংপুরের মিঠাপুকুর উপজেলার ডাঙ্গাপাড়া হামিদপুর এলাকার হেলাল মিয়ার ছেলে ট্রাক চালক হাফিজুর রহমান (৩০) ও মানিকগঞ্জের জাফরগঞ্জ বাজার উতলি স্ট্যান্ড এলাকার আলমাস আলীর ছেলে মোহাম্মদ রাসেল (৩০)।

অধিদপ্তর সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শাহজাহানপুর উপজেলায় মাঝিড়া এলাকায় বাইপাস সড়কের সামনে অবস্থান নেয় অধিদপ্তরের অভিযানিক দল কয়লা বোঝায় ট্রাকটি (ঢাকা -মেট্রো -ট -১৩-৪২৮৪) সেখানে পৌঁছলে তা আটক করা হয়।

এ সময় এতে তল্লাশি চালিয়ে চালকের পিছনের সিটে বিশেষভাবে লুকিয়ে রাখা ইয়াবার সন্ধান পাওয়া যায়। পরে সেখান থেকে কশ্চটেপ দিয়ে মোড়ানো ৫৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার উপ-পরিচালক মো.রাজিউর রহমান এক প্রেস রিলিজ এ বিষয়টি নিশ্চিত করে জানান, এসময় ট্রাকটি জব্দ করা হয়েছে। মাদক আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে