ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ওসির ছবি ব্যবহার করে হোয়াটসঅ্যাপে টাকা চাইতেন তিনি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২৩, ১০:৩০ রাত  

ছবি সংগৃহীত

নাটোরের লালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদের ইউনিফর্ম পরিহিত ছবি ব্যবহার করে প্রতারণার অভিযোগে সোহেল রানা (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার তারিকুল ইসলাম।

এর আগে গতকাল রাতে লালপুর উপজেলার অমৃতপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে প্রতারক সোহেল রানাকে গ্রেপ্তার করা হয়। সোহেল রানা ওই গ্রামের মো. চান্দের আলীর ছেলে।

পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, আসামি হোয়াটসঅ্যাপে লালপুর থানার ওসির ইউনিফর্ম পরিহিত ছবি পাঠিয়ে, বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে উপজেলার অমৃতপাড়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের থেকে আর্থিক সুবিধা ভোগ করার চেষ্টা করে। এ বিষয়ে ভুক্তভোগী লালপুর থানায় লিখিতভাবে অভিযোগ করলে পুলিশের একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামির পরিচয় শনাক্ত করে রোববার রাত সাড়ে ৯টার দিকে লালপুর উপজেলার অমৃতপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে সোহেল রানাকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি সোহেল রানা রোববার দুপুরে তার মোবাইল ফোনের হোয়াটসঅ্যাপে লালপুর থানার ওসির ইউনিফর্ম পরিহিত ছবি ব্যবহার করে ছদ্মবেশে প্রতারণা করার কথা স্বীকার করেছেন বলে জানান পুলিশ সুপার।