ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

৭ বছর পর বলিউডে ফিরছেন পাকিস্তানি গায়ক আতিফ আসলাম

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ফেব্রুয়ারি ০২, ২০২৪, ০৯:০০ রাত  

ছবি সংগৃহীত

সংগীত জগতের এক উজ্জ্বল নক্ষত্র আতিফ আসলাম। তিনি পাকিস্তানি গায়ক হলেও ভারত এবং বাংলাদেশেও তুমুল জনপ্রিয়। বলিউডের হিন্দি সিনেমায় তার বহু সুপারহিট গান। কিন্তু ২০১৬ সালে উরি হামলার পর পাকিস্তানি শিল্পীদের নিষিদ্ধ করা হয় ব্যান করে দেওয়া হয় ভারতে।

সে সময় পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান, অভিনেত্রী মাহিরা খানদের সঙ্গে বলিউডে কাজ করা বাতিল হয়ে যায় আতিফ আসলামেরও। নতুন খবর হলো, ৭ বছর পর ফের বলিউডে ফিরছেন তুমুল জনপ্রিয় এই গায়ক। আমিত কাসারিয়ার সিনেমা ‘লাভ স্টোরি অব ৯০ এস’-এ গান গাইবেন তিনি।

বক্স অফিস ওয়ার্ল্ডওয়াইডের তরফ থেকে জানানো হয়েছে, ‘লাভ স্টোরি অব ৯০ এস’-এর প্রযোজক এবং ডিস্ট্রিবিউটররা অর্থাৎ হরেশ সাঙ্গানি এবং ধর্মেশ সাঙ্গানি তাদের সিনেমার মাধ্যমে আতিফ আসলামকে আবার বলিউডে ফিরিয়ে আনছেন। এ নিয়ে তারা উচ্ছ্বাস প্রকাশও করেছেন।

‘লাভ স্টোরি অব ৯০ এস’-এর গোটা টিম অত্যন্ত কৃতজ্ঞ আতিফ আসলামের কাছে যে তিনি তাদের সিনেমায় প্রথম রোমান্টিক গানটি গাইবেন। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই আতিফের ভক্তরা যে ভীষণই খুশি, সেটা বলার অপেক্ষা রাখে না।সিনেমার নির্মাতাদের তরফ থেকে জানানো হয়েছে যে, তারা অনুমান করছেন এই গানটি ২০২৪ সালের অন্যতম হিট গান হবে।

২০০৩ সালে ব্যান্ড জলের অংশ হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেন আতিফ আসলাম। তিনি মূলত উর্দু ভাষায় গান গাইলেও হিন্দি, পাঞ্জাবি, বাংলাসহ নানা ভাষাতেও নিজের দক্ষতা প্রকাশ করেছেন। গানের পাশাপাশি তিনি ২০১১ সালে একটি উর্দু সিনেমায় অভিনয়ও করেন।