ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০

আমার ছবি নিয়ে ঘুমালে বাচ্চা সুন্দর হওয়ার সম্ভাবনা বেশিঃ জায়েদ খান

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ডিসেম্বর ০৮, ২০২৩, ০৯:০৭ রাত  

ছবি সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রে বেশ আলোচিত-সমালোচিত একটি নাম জায়েদ খান। নতুন কোনো চলচ্চিত্রের কাজ নিয়ে আলোচনায় না থাকলেও নানা সময় নানা মন্তব্য ও ব্যক্তিগত জীবন নিয়ে নানা কথা ও কাণ্ডে সাম্প্রতিক সময়ে প্রায়ই খবরের শিরোনাম আসেন তিনি। মাঝেমাঝে কটাক্ষের মুখেও পড়তে হয় তাকে। তবে কোনোকিছুতে কান না দিয়েই নিজের মোট করেই কাজ করে যাচ্ছেন তিনি।

সম্প্রতি এক আড্ডায় জায়েদ খান জানান, মেয়েরা রাতে জায়েদ খানের ছবি নিয়ে ঘুমালে তাদের বাচ্চা সুন্দর হবে! উপস্থাপিকা জায়েদ খানকে প্রশ্ন করেন, শুনেছি, অনেক বিবাহিত নারীরা রাতে ঘুমানোর আগে আপনার ছবি দেখে ঘুমাতে যায়, যেন বাচ্চা হওয়ার পর আপনার মতো কিউট হয়। প্রশ্ন শেষ হওয়ার আগেই জায়েদ বলে ওঠেন ভাগ্যিস, ছবি নিয়ে ঘুমায়। আমাকে নিয়ে ঘুমালে কি হতো!’ এরপর তিনি বলেন, এটা ঠিক। আমার ছবি নিয়ে ঘুমালে বাচ্চা সুন্দর হওয়ার সম্ভাবনা বেশি।

এ সময় জায়েদ আরও বলেন, সবার সন্তান যেন আমার মতো হয়। আমার ছবি ঘরে ঘরে থাকুক, জুনিয়র জায়েদ খান। এদিকে সমালোচনাকারী উদ্দেশ্য করে কিছুদিন আগে জায়েদ খান বলেন, সমালোচনাকারী না থাকলে আমি এত জনপ্রিয়তা কখনোই পেতাম না। ভালো কথা কেউ শুনে না এবং দেখেও না। ভালো কথা কখনো ভাইরালও হয় না। নেতিবাচক প্রচারণা ছাড়া তারকা হওয়া খুব কঠিন। সমালোচনা আমার কাছে ভালোই লাগে। এতে খারাপ লাগে না। কখনো মন খারাপও হয় না।