ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

নাটোর জেলার সিংড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে ০৫ জন অসাধু পর্নোগ্রাফি বিক্রেতা গ্রেফতার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: জানুয়ারী ২২, ২০২৪, ০৫:০০ বিকাল  

ছবি সংগৃহীত

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, ছিনতাইকারী, মাদকসেবী, অপহরণ ও ধর্ষণসহ মানব পাচারকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
 
May be an image of speaker and text that says 'RAB বাংলাদেশ আমার অহংকার প্রেস ব্রিফিং র্যাপিড এাকশন ব্যাটালিয়ন-৫ সিপিসি-২, সিপিসি-২, নাটোর, রাজশাহী Q8 হারডডিক্সহ সিপিইউ'
 
এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল ২১ জানুয়ারি ২০২৪ ইং তারিখ ১৭:৩০ ঘটিকা হইতে ২০:৩০ ঘটিকা পর্যন্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২, নাটোর এর একটি আভিযানিক দল নাটোর জেলার সিংড়া থানাধীন বিনগ্রাম, বনকুড়ি ও কুমগ্রাম বাজারে অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট বিক্রয় করায় (ক) সিপিইউ-০৫ টি, (খ) হার্ডডিক্স -১৭ টিসহ আসামী ১। মোঃ আঃ রশিদ (২৬), পিতা-মোঃ আঃ সোবহান, সাং-কয়াখাশ, ২। মোঃ আইয়ুব আলী (৩০), পিতা-মোঃ হাতেম আলী মোল্লা, ৩। মোঃ আবু সাঈদ (২২), পিতা-মোঃ শাহিন মোল্লা, উভয় সাং-বনকুড়ি, ৪। মোঃ রনি আহম্মেদ (৩০), পিতা-মোঃ আশরাফুল ইসলাম, সাং-ছাতুয়া, ৫। মোঃ আশিকুর রহমান (২৬), পিতা-মোঃ রেজাউল করিম, সাং-চাতরা, সর্ব থানা-সিংড়া, জেলা-নাটোর'গণকে আটক করে।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা জব্দকৃত আলামত পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে বিক্রয় করে আসছে বলে স্বীকার করে।