1. admin@bdtribune24.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৬:৫১ অপরাহ্ন

উল্লাপাড়া মডেল থানার ওসি হিসেবে যোগদান করলেন নজরুল ইসলাম

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৬৬ বার পঠিত

ছ‌বি-প্রতি‌নি‌ধি

 

উল্লাপাড়া ( সিরাজগন্জ) প্রতি‌নি‌ধি ঃ

সিরাজগন্জ উল্লাপাড়া মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন মো. নজরুল ইসলাম। বৃহস্পতিবার (২৮ জুলাই) সিরাজগঞ্জ সদর থানা থেকে এ থানায় তিনি যোগদান করেন। এ সময় উল্লাপাড়া থানা পুলিশের পক্ষ থেকে তাঁকে সাদরে বরণ করে নেওয়া হয়।

ওসি নজরুল ইসলাম শিক্ষা জীবন শেষ করে ২০০০ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন৷ পরে তিনি বগুড়া, রাজশাহী ও সিরাজগঞ্জের বিভিন্ন থানায় কর্মরত ছিলেন। পরবর্তীতে পদোন্নতি পেয়ে বগুড়ার আদমদীঘি, রাজশাহীর চারঘাট, বাঘা ও সর্বশেষ সির‌াজগন্জ সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেন। সদ্য বদলি হওয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির সিরাজগঞ্জ সদর থানায় বদলি হওয়ায় তার স্থলাভিষিক্ত হিসেবে তিনি সেখান থেকে উল্লাপাড়া মডেল থানায় যোগদান করেন৷ তাঁর পৈত্রিক নিবাস পাবনায়।

 

মো.নজরুল ইসলাম

এ‌দি‌কে ও‌সি হি‌সেব‌ে সেই নজরুল ইসলাম এস‌েছে এমন সংবা‌দে আন‌ন্দে মে‌তে উ‌ঠে উল্লাপাড়ার জনগন । কারন, এর আগেও নজরুল ইসলাম এই থানায় তদন্ত ওসি হিসেবে ২০১২ ও ২০১৩ সালে বেশ সুনা‌মের স‌ঙ্গে দায়িত্ব পালন করেন। সে সময় তি‌নি সেবার মাধ‌্যমে অ‌নে‌কের হৃদয় জয় ক‌রেন। এছাড়াও তৎকা‌লিন জামাত – বিএনপি`র ভয়ংকর জ্বালাও পোড়াও আন্দোলনের সময় দা‌য়িত্বপাল‌নে চৌকষতার প‌রিচয় দি‌য়ে আইন শৃংখলায় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখেন।
থানায় ও‌সি হি‌সে‌বে যোগদা‌নের খব‌রে আনন্দ প্রকাশ কর‌ে স্থানীয় ক‌য়েকজন সাংবা‌দিক ব‌লেন, তাঁর ম‌তো সৎ ও দায়িত্ববান পু‌লিশ অ‌ফিসার‌ ও‌সি হি‌সেব‌ে এই থানায় যোগদান করায় সর্বস্ত‌রের জনগন উপকৃত হ‌বে । কারন, তি‌নি যখন যে থানায় দা‌য়িত্ব পালন করে‌ছেন, সেই থানার মানুষ তাঁর সততার জন‌্য তাঁ‌কে আপন ক‌রে নি‌য়ে‌ছেন ।

অফিসার ইনচার্জ (ওসি) মো.নজরুল ইসলাম বলেন, পুলিশ জনগনের বন্ধু, জনগণকে নিয়ে আইন শৃঙ্খলা সমুন্নত রাখাই পুলিশের কাজ। তিনি আরও বলেন, সামাজিক অপরাধ, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলে জনগণকে সঙ্গে নিয়ে সক‌লের সহ‌যো‌হিতায় একস‌ঙ্গে কাজ করতে চান। তি‌নি সক‌লের দোয় ও সহ‌যো‌গিতা কামনা ক‌রেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 BD Tribune 24
Theme Customized By Shakil IT Park