1. admin@bdtribune24.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন

বাস থেকে ফেলে যাত্রী হত্যা: চালকের সহকারীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

  • আপডেট সময় : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ১৯ বার পঠিত

তাকওয়া বাস। ছবি: সংগৃহীত

নিউজ ডেস্কঃ গাজীপুর সিটি করপোরেশনের শিববাড়ি এলাকায় বাস ভাড়া নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে চলন্ত বাস থেকে এক যাত্রীকে সড়কে ফেলে দিয়ে যাত্রী হত্যার ঘটনায় গ্রেপ্তার বাস চালকের সহকারী হিরা মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আজ শুক্রবার বিকেলে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তিনি নিজ থেকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বিজ্ঞ আদালতের বিচারক বেগম লাবনী আক্তার তার জবানবন্দি লিপিবদ্ধ করেন।

সায়েম ময়মনসিংহ জেলার নান্দাইল থানার আওলাপাড়া এলাকার আবু ছাইদের ছেলে। ছেলে হত্যায় গতকাল বৃহস্পতিবার মামলা করেছেন আবু ছাইদ।

আজ সকালে জিএমপি সদর থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই ) ও মামলার তদন্তকারী কর্মকর্তা সাইদুর রহমান বাসের চালক মো. সফিকুল ইসলাম ও চালকের সহকারী হিরা মিয়াকে আদালতে হাজির করেন। এ সময় তিনি তাদের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাইদুর রহমান বলেন, আদালতে হাজির করার পর চালকের সহকারী হিরা মিয়া স্বেচ্ছায় আদালতে স্বীকারোক্তি দিতে রাজি হন। পরে বিচারক তার জবানবন্দি লিপিবদ্ধ করেন। অপরদিকে, চালকের রিমান্ড শুনানি শেষে বিজ্ঞ আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

সাইদুর রহমান বলেন, গত বৃহস্পতিবার সকাল ৯টার দিকে জোড়পুকুর পাড় মোড় থেকে তাকওয়া পরিবহনের একটি বাসে সায়েম নামের এক যাত্রী শিববাড়ী মোড়ে আসার জন্য ওঠেন। বাসের চালকের সহকারীর সঙ্গে ভাড়া নিয়ে সায়েমের কথা কাটাকাটি হয়। এ কারণে চালকের সহকারী সায়েমকে শিববাড়ী মোড়ে নামতে না দিয়ে তাকে চান্দনা চৌরাস্তার দিকে আরও সামনের দিকে নিয়ে যান।

তিনি আরও বলেন, পরে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের গেটের কাছে এশিয়ান ফার্নিচারের দোকানের সামনে পৌঁছে সায়েমকে চলন্ত বাস থেকে সড়কে ওপর ফেলে দেন। এ সময় ওই বাসের নিচে পিষ্ট হয়ে সায়েম ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ বাসটি জব্দ করে এবং বাসের চালক ও চালকের সহকারীকে গ্রেপ্তার করে। সূত্রঃ আমাদের সময়

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 BD Tribune 24
Theme Customized By Shakil IT Park