1. admin@bdtribune24.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:২৬ অপরাহ্ন

ক্লাসে শিক্ষিকাকে শ্লীলতাহানি, সাবেক শিক্ষার্থী আটক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৪৯ বার পঠিত

 

নিউজ ডেস্কঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলায় চাষাঢ়ার বি বি রোড এলাকার প্রিপারেটরী স্কুলে (বর্তমানে কালেক্টরেট প্রিপারেটরী স্কুল) এক শিক্ষিকাকে শ্লীলতাহানি করা হয়েছে। এ ঘটনায় ওই স্কুলের সাবেক এক শিক্ষার্থীকে আটক করেছে নারায়ণগঞ্জ মডেল পুলিশ। আটক তরুণের নাম তারিক হাসান (২২)।

গত ২৩ জনু ওই শ্লীলতাহানির ঘটলেও শিক্ষা প্রতিষ্ঠানের জন্য বিব্রতকর বলে স্কুল কর্তৃপক্ষ তা ৭ দিন চেপে রেখেছিল। তবে শেষ পর্যন্ত তা অনেকেই জেনে ফেলেন।

জানা গেছে, ভুক্তভোগী ওই শিক্ষিকার নাম শারমিন আক্তার (৩৬)। তিনি শহরের ৮নং আল্লামা ইকবাল রোড নারায়ণগঞ্জের বাসিন্দা ও শহরের প্রিপারেটরী স্কুলে নিয়মিত সহকারী শিক্ষক হিসেবে কর্মরত।
এ ঘটনায় দায়ের মামলার তথ্য বিবরণীতে জানা গেছে, আটক তারিক হাসান ২০১৭ সালে একই স্কুলের শিক্ষার্থী ছিলেন। তখন থেকেই তিনি নানাভাবে শিক্ষিকা শারমিনকে উত্ত্যক্ত করতেন। শিক্ষিকা শারমিন বিষয়টি যেন ঘোলাটে না হয়, সেজন্য স্বাভাবিকভাবে মেনে নেন। গত ২৩ জনু ঘটনার দিন হঠাৎ করে স্কুলে পরীক্ষা চালাকালীন ক্লাসে তারিক প্রবেশ করেন। ৫ মিনিটের মধ্যে তিনি ওই শিক্ষিকাকে ক্লাস হতে বের হতে বলেন। শিক্ষিকা ক্লাস হতে বের হতে অস্বীকৃতি জানালে তারিক প্রথমে শিক্ষিকাকে পানি ভর্তি বোতল দিয়ে আঘাত করেন। একপর্যায়ে শিক্ষিকার পোশাক ধরে টেনেহিঁচড়ে শ্লীলতাহানি করেন। তখন শিক্ষিকা শারমিনের চিৎকারে পাশের রুমে থাকা শিক্ষকরা এসে তাকে উদ্ধার করেন। সেইসঙ্গে তারিককে আটক করে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় তারিকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলা করা হয়েছে।

নারায়ণগঞ্জ সদর থানার থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান সাইদ জানান, পুলিশ এ ঘটনায় তারিক (২২) নামের এক তরুণকে আটক করে থানায় নিয়ে যায়। পরদিন মামলা রুজু করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠান। সূত্রঃ বিডি প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 BD Tribune 24
Theme Customized By Shakil IT Park