1. admin@bdtribune24.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৬:০৪ অপরাহ্ন

সিলেটে ছেলেকে বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যু

  • আপডেট সময় : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৫৪ বার পঠিত

 প্রতিকী ছবি

 

অনলাইন ডেস্কঃ সিলেটের গোলাপগঞ্জে ছেলেকে বাঁচাতে গিয়ে ইটের আঘাতে মা আওয়ারুন বেগম (৬৫) নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বাঘা ইউনিয়নের উপর এখলাছপুর গ্রামে এ ঘটনা ঘটে। আওয়ারুন বেগম ওই গ্রামের আব্দুল খালিকের স্ত্রী।

স্থানীয়রা জানান, গত সোমবার নিহতের ছেলে বলাই মিয়া সিএনজি চালিত অটোরিকশা নিয়ে যাওয়ার সময় পানি ছিটকে সুমনের গায়ে পড়ে। এরই জের ধরে বলাইকে থাপ্পড় মারেন সুমন। এর পরদিন মঙ্গলবার বাড়ির পার্শ্ববর্তী কালভার্টে সুমনকে একা পেয়ে বলাই বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। তখন সুমনের মা আওয়ারুন বেগম ঘটনাস্থলে এসে ঝগড়া থামাতে চেষ্টা করেন এবং সুমনকে সরিয়ে নেন।

এক পর্যায়ে সুমন ক্ষুব্ধ হয়ে ইট নিয়ে বলাইকে আঘাত করতে গেলে তা এসে লাগে আওয়ারুন বেগমের বুকে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে গোলাপগঞ্জ থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

গোলাপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে বলাই ও সুমনের ঝগড়া হয়। খবর পেয়ে রাত ৯টার দিকে নিহত নারীর মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তা ছাড়া এ ঘটনার সঙ্গে আর কারও সংশ্লিষ্টতা আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। সূত্র: আমাদের সময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 BD Tribune 24
Theme Customized By Shakil IT Park