1. admin@bdtribune24.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন

ব্যানার লাগাতে গিয়ে ছাত্রলীগ কর্মীর মৃত্যু

  • আপডেট সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ২০ বার পঠিত

প্রতীকী ছবি

 অনলাইন ডেস্কঃ

বগুড়ার শেরপুরে পৌর আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে ডিজিটাল ব্যানার-ফেস্টুন লাগাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে এক ছাত্রলীগ কর্মীর মৃত্যু হয়েছে।

আজ বুধবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছাত্রলীগ কর্মী মো. মনির হোসেনের মৃত্যু হয়।

নিহত মনির হোসেন পৌর শহরের উত্তর সাহাপাড়া এলাকার বাসিন্দা। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, শেরপুর পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন আগামী ২৪ জুন। এই সম্মেলনকে ঘিরে শহরের গুরুত্বপূর্ণ স্থানে ডিজিটাল ব্যানার-ফেস্টুন লাগাতে শুরু করেছেন বিভিন্ন পদের দলীয় প্রার্থীরা। এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার রাতে পৌর এলাকায় বিকাল বাজার নামক এলাকায় বিদ্যুতের খুঁটির সঙ্গে ডিজিটাল ব্যানার টাঙাতে ওঠেন মনির। এ সময় অসাবধানতাবশত খুঁটির তারে বিদ্যুতায়িত হয়ে নিচে ছিটকে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাকে বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মনির হোসেন।

বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) বেদার উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সূত্র: আমাদের সময়

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 BD Tribune 24
Theme Customized By Shakil IT Park