1. admin@bdtribune24.com : admin :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৫১ পূর্বাহ্ন

ধামইরহাটে মাদক সেবনের দায়ে ইউপি সদস্যের কারাদন্ড

  • আপডেট সময় : সোমবার, ২০ জুন, ২০২২
  • ৭৩ বার পঠিত

ছবি-সংগৃহীত

ধামইরহাট প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটে মাদকদ্রব্য সেবন ও বহনের অভিযোগে এক ইউপি সদস্য, শিক্ষকসহ চারজনকে ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড প্রদান করা হয়েছে। সোমবার (২০ জুন) বিজিবি-৪ পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. হামিদ উদ্দিন,পিএসসির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার বিকেলে উপজেলার পাগলদেওয়ান বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার তপন কুমারের নেতৃত্বে বিজিবি সদস্যরা সীমান্তবর্তী রুপনারায়ণপুর গ্রামের ওয়াজ উদ্দিনের ছেলে ওয়াহেদুল ইসলাম ভুন্ডুল (২৬)-এর বাড়িতে অভিযান চালায়। এতে মাদকসেবন ও মাদক প্রক্রিয়াজাতকরণের সরঞ্জামাদীসহ চারজন মাদক চোরাকারবারীকে আটক করা হয়।

আটকরা হলেন-জয়পুরহাট সদর উপজেলার দোগাছী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মৃত কমেজ উদ্দিনের ছেলে মো. শাহাদুল ইসলাম (৪৫),পেঁচুলিয়া গ্রামের মৃত বদিউজ্জামানের ছেলে একটি মাদ্রাসার সহকারি শিক্ষক মো. সাজ্জাদ হোসেন সবুজ (৪৬), একই গ্রামের লোকমান আলীর ছেলে মো. আনিছুর রহমান(৪১) এবং মোখলেছুর রহমানের ছেলে মো. গোলাম রব্বানী (৪৬)।

পরে আসামীদেরকে ধামইরহাট উপজেলা নির্বাাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গনপতি রায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ইউপি সদস্য শাহাদুল ইসলামকে ছয় মাস এবং বাকীদেরকে পাঁচ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 BD Tribune 24
Theme Customized By Shakil IT Park