1. admin@bdtribune24.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৮:১১ পূর্বাহ্ন

বন্যায় সুনামগঞ্জে ব্যাংক লেনদেন বন্ধ ঘোষণা

  • আপডেট সময় : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১১ বার পঠিত

একের পর এক অচল হয়ে পড়ছে এটিএম বুথগুলো : সংগৃহীত

 

বিডিটি২৪ নিউজ ডেস্ক:

বন্যার কারণে সুনামগঞ্জ জেলায় নেমে এসেছে মানবিক বিপর্যয়। সড়কের পাশাপাশি ইতোমধ্যেই সেখানে বিকল হয়ে পড়েছে মুঠোফোন যোগাযাগ। পাহাড়ি ঢল আর ভারী বৃষ্টিতে তলিয়ে গেছে এটিএম বুথ। এর মধ্যেই আগামীকাল রোববার ব্যাংকিং সেবা বন্ধ রাখার ঘোষণা দিয়েছে ব্র্যাক ব্যাংক। আজ শনিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে ব্র্যাক ব্যাংক জানায়, বন্যা পরিস্থিতির অবনতির কারণে সিলেট বিভাগের চারটি শাখার কার্যক্রম সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হচ্ছে। শাখাগুলো হলো- সিলেট উপশহর, বিশ্বনাথ, দক্ষিণ সুরমা ও সুনামগঞ্জ শাখা। পরিস্থিতির উন্নতি হলে শাখাগুলো আবার চালু করা হবে।

অপরদিকে সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে ডাচ বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম মো. শিরিন জানিয়েছেন, প্রায় ৫০টি এটিএম বুথ বন্যার পানিতে তলিয়ে গেছে। এসব বুথের বেশির ভাগই সুনামগঞ্জে, কিছু সিলেটের। তার শেয়ার করা ছবিতে দেখা গেছে, সুনামগঞ্জের ছাতকের ন্যাশনাল ব্যাংক ও সোনালী ব্যাংকের শাখা ডুবে গেছে।

একই পরিস্থিতি সিলেটেও। সেখানকার বাসিন্দারাও পানিবন্দী হয়ে পড়েছেন। নতুন নতুন এলাকা প্লাবিত হওয়ায় এই জেলার এটিএম বুথগুলোও একের পর এক অচল হয়ে পড়ছে। এ কারণে সুনামগঞ্জ ও সিলেটের ব্যাংকিং সেবা বন্ধের ঘোষণা দিতে শুরু করেছে ব্যাংকগুলো। বর্তমানে সিলেট এবং সুনামগঞ্জের প্রায় ৪০ লাখ মানুষ পানিবন্দী রয়েছেন।

সূত্র: আমাদের সময়

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 BD Tribune 24
Theme Customized By Shakil IT Park