1. admin@bdtribune24.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:১৭ পূর্বাহ্ন

নিখোঁজের ২ দিন পর হাওরে মিলল ছাত্রলীগ নেতার লাশ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ২৯ বার পঠিত

ছাত্রলীগ নেতা হাবিবুল্লাহ হাবিব। ছবি : সংগৃহীত

 

বিডিটি২৪ নিউজ ডেস্ক:

কিশোরগঞ্জের করিমগঞ্জের হাওরে ট্রলার থেকে পড়ে নিখোঁজের দুদিন পর ছাত্রলীগ নেতা হাবিবুল্লাহ হাবিবের (২৮) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দূরে করিমগঞ্জের নোয়াবাদ ইউনিয়নের আলীনগর গ্রামের পাশের নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। মো. হাবিবুল্লাহ হাবিব কিশোরগঞ্জ সদর উপজেলা মারিয়া গ্রামের হাজী ইদ্রিস আলীর ছেলে এবং মারিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক।

জানা গেছে, গত মঙ্গলবার (১৪ জুন) সকালে হাবিবসহ সাত বন্ধু হাওরে ঘুরতে যান। অলওয়েদার সড়কসহ হাওরের বিভিন্ন স্থান ঘুরে সন্ধ্যা ৭টার দিকে ট্রলারে করে ফিরছিলেন তারা। ট্রলারে পাটাতনে চেয়ারে বসা ছিলেন হাবিব। করিমগঞ্জ উপজেলার চং নোয়াগাঁও হাওরে ট্রলারটি ঘোরানোর সময় ভারসাম্য হারিয়ে ট্রলার থেকে পড়ে যান তিনি।

পরে স্থানীয় লোকজনসহ বন্ধুরা মিলে চেষ্টা করেও হাবিবের সন্ধান করতে পারেনি। খবর পেয়ে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। কিন্তু হাওরে বেশি স্রোত থাকায় তাকে উদ্ধার করতে পারেনি ডুবুরি দলও।

সূত্র:আমাদের সময়

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 BD Tribune 24
Theme Customized By Shakil IT Park