1. admin@bdtribune24.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন

রাণীনগরে রাতে পাহারাদারকে বেঁধে রেখে ২২ দোকানে চুরি

  • আপডেট সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ১১ বার পঠিত

ছবি- সংগৃহীত

 

রাণীনগর ( নওগাাঁ ) প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে রাতে দুই পাহারাদারকে বেঁধে রেখে একই বাজারের ২২ দোকানে চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা ওই বাজারের ২২ দোকানে থেকে নগদ টাকাসহ প্রায় ৮ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে জানান ব্যবসায়ীরা। শনিবার (১১ জুন) দিবাগত রাতে উপজেলার বড়গাছা (চৌমুহনী) বাজারে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে ওই এলাকার মানুষের মাঝে চুরির আতঙ্কে রয়েছে।

স্থানীয় ব্যবসায়ীরা জানায়, উপজেলার বড়গাছা (চৌমুহনী) বাজারে কীটনাশক, মুদি, ফেক্সিলোড, স্বর্ণ-অলংকার, গবাদিপশুর খাদ্যসহ বিভিন্ন ধরনের প্রায় ৫০টি দোকান রয়েছে। ওই বাজার রাতে দুজন নৈশপ্রহরী পাহারা দেন। শনিবার রাতে বাজারের ব্যবসায়ীরা দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। রবিবার সকালে অনেক ব্যবসায়ীরা দোকানে এসে দেখেন বাজারের ২০ থেকে ২২ টি দোকানের তালা কেটে চোরেরা দোকান থাকা নগদ টাকাসহ মালামাল চুরি করে নিয়ে গেছে।

বড়গাছা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক উজ্জল বলেন, এদিন রাতে দুইজন নৈশপ্রহরী বাজারের দোকানগুলো পাহারা দিচ্ছিলো। গভীর রাতে চোরেরা এসে দুইজন নৈশপ্রহরীকে বেঁধে রেখে বাজারের প্রায় ২০-২২ টি দোকানের নগদ টাকাসহ ৮ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

বড়গাছা বাজারের সার ও কীটনাশক ব্যবসায়ী সজল সরকার জানান, ‘ওই রাতে আমার দোকান থেকে সিনজেনটা কোম্পানিসহ বিভিন্ন কোম্পানির প্রায় ৩ লাখ টাকার মালামাল চুরি হয়েছে।’ বড়গাছা বাজারের কাপড় ব্যবসায়ী বকুল বলেন, আমার দোকান থেকে প্রায় ৩০ হাজার টাকার বিভিন্ন কাপড় চুরি করে নিয়ে গেছে চোরেরা।

বড়গাছা বাজারের ইলেকট্রনিক্স ব্যবসায়ী মো. রনি জানান, আমার দোকানের তালা কেটে চোরেরা ২৫ হাজার টাকার বিভিন্ন ইলেকট্রনিক্সের মালামাল নিয়ে গেছে।

এ ব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বলেন, ঘটনাটি শোনার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে ব্যবসায়ীরা যা বলছেন সেটা সঠিক নয়। ৪-৫টি দোকানে এ ঘটনা ঘটেছে। পুলিশ মাঠে কাজ করছে এবং বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 BD Tribune 24
Theme Customized By Shakil IT Park