1. admin@bdtribune24.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন

জমি দখলে বাধা দেওয়ায় হাত-পা-কোমর ভেঙে দিলো প্রতিপক্ষ!

  • আপডেট সময় : শনিবার, ১১ জুন, ২০২২
  • ১২ বার পঠিত

ছবি: প্রতীকী

 

বিডিটি ২৪ নিউজ ডেস্ক:

গাজীপুরের শ্রীপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় অন্তত চারচজন আহত হয়েছেন। আজ শনিবার সকালে উপজেলার গাজীপুর ইউনিয়নের শৈলাট গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন ওই গ্রামের মো. সেকান্দর আলী (৬০), মো. জাফর ইকবাল (৩০), রাজিয়া আক্তার (৫৫) ও মর্জিনা আক্তার (৩০)। তাদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, ওই গ্রামের সেকান্দর আলীর সঙ্গে দীর্ঘদিন ধরে আকিকুল ইসলামদের জমি নিয়ে বিরোধ চলছে। শুক্রবার রাতে প্রতিপক্ষরা সেকান্দর আলীর পৈত্রিক জমি জবরদখল করে সাইনবোর্ড লাগানো হয়। আজ সকালে সেকান্দর আলী খবর পেয়ে জমিতে গেলে প্রতিক্ষরা পিটিয়ে হাত-পা ভেঙে দেন। বাবাকে রক্ষা করতে গিয়ে হামলার শিকার হন তার ছেলে জাফর ইকবাল। স্বামীকে রক্ষা করতে এগিয়ে যান রাজিয়া আক্তার। প্রতিপক্ষরা তার কোমরে আঘাত করেন।

একটি পরিবারের ওপর এভাব প্রকাশ্যে হামলার ভিডিও ফেসবুকে ছড়িয়ে পরেড়ে। এতে ঘটনাটি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

সেকান্দর আলীর মেয়ে পুষ্প আক্তার বলেন, প্রতিপক্ষরা তার বাবার জমি জবরদখল করেছে। পিটিয়ে বাবা ও ভাইয়ের হাত-পা, মায়ের কোমর ভেঙে দিয়েছে। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অভিযুক্তরা হলেন একই গ্রামের মো. আতিকুল ইসলাম (২৫), মো. সাদ্দাম হোসেন (৩০) ও মো. রানা (২৬)।

গাজীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. সিরাজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রকাশ্যে এভাবে পিটিয়ে আহত করা অনাকাঙ্ক্ষিত ঘটনা। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ভুক্তভোগী পরিবারকে আইনের আশ্রয় নিতে বলা হয়েছে। তাদের সব ধরনের সহযোগিতা করা হবে।

শ্রীপুর থানার পরিদর্শক মো. মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সূত্র: আমাদের সময়

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 BD Tribune 24
Theme Customized By Shakil IT Park