1. admin@bdtribune24.com : admin :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন

সীতাকুণ্ডে অগ্নিকাণ্ডের ঘটনায় ৮ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় : বুধবার, ৮ জুন, ২০২২
  • ৫৭ বার পঠিত

বিএম কনটেইনার ডিপোতে আগুন-বিস্ফোরণ।  ছবি : সংগৃহীত

বিডিটি ২৪ নিউজ ডেস্ক:

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনায় ডিপো পরিচালনার সঙ্গে জড়িত ৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার ১২টার পর সীতাকুণ্ড মডেল থানার উপ-পরিদর্শক আশরাফ সিদ্দিকী বাদী হয়ে এ মামলা করেন।

তবে মামলায় ডিপোর মালিক চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতা মুজিবুর রহমানকে আসামি করা হয়নি এবং তদন্তের স্বার্থে আসামিদের নাম জানায়নি পুলিশ।

আজ বুধবার চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল করিম জানান, গতকাল রাতে বিএম ডিপোর ঘটনায় এমটি মামলা রুজু করেছে পুলিশ। মামলায় ডিপো পরিচালনার সঙ্গে জড়িত ৮ কর্মকর্তাকে আসামী করা হয়েছে।

মালিকপক্ষকে আসামী না করার বিষয়ে তিনি বলেন, নীতিমালা ও অন্যান্য বিষয় পর্যালোচনা করে তদন্তে মালিকপক্ষের গাফিলতি বা আইনের ব্যত্যয় প্রমাণিত হলে মালিকের নাম অন্তর্ভুক্ত করা হবে।

উল্লেখ্য, গত শনিবার রাত ১০টার দিকে বিএম কনটেইনার ডিপোর একটি কনটেইনারে আগুনের সূত্রপাত ঘটে। তার দেড় ঘণ্টা পর রাত সাড়ে ১১টার দিকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত ৪৪ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ২ শতাধিক মানুষ। নিহতদের মধ্যে ফায়ার সার্ভিসের সদস্য ৯ জন এবং নিখোঁজ ৩ জন।

সুত্র: আমাদের সময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 BD Tribune 24
Theme Customized By Shakil IT Park