1. admin@bdtribune24.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ০১:৪৭ অপরাহ্ন

বহুমুখী ষড়যন্ত্র মোকাবিলা করে নির্বাচনে জিতেছি, এখনও থেমে নেই শত্রুপক্ষ , রাজশাহীর বাউসা ইউপি চেয়ারম্যান তুফান

  • আপডেট সময় : বুধবার, ৮ জুন, ২০২২
  • ২১ বার পঠিত

বাউসা ইউপি চেয়ারম্যান তুফান ।ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক:
গত ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজশাহীর বাঘা উপজেলার ৫ নং বাউসা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ছিলাম আমি। আওয়ামী লীগ দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে সতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচনে অংশ নেয়। বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলীয় প্রার্থীর পক্ষের দায়ের করা মিথ্যে মামলায় নির্বাচনকালীন সময়ে ছিলাম কারাগারে। সে সময় আমার স্ত্রী রোজিনা আক্তারী ও সাধারন জনতা আমার পক্ষে ভোটের প্রচার প্রচারনা করেন। কিন্তু শত্রুপক্ষ তাতেও বাধা দিয়েছিলেন। সব বাধা-বিপত্তি অতিক্রম করে নির্বাচন করেছি। দল ক্ষমতাসিন থাকার পরেও বিভিন্ন বাধার সম্মুখীন হয়ে সাধারণ জনগণকে আস্থায় এনে নির্বাচনে জিততে হয়েছে। সকল বাধা অতিক্রম করে জনগন আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেন। এ জয়ই যেন আমার ও আমার পরিবারের জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। শত্রুপক্ষ এখনও আমার বিরুদ্ধে সিমাহীন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। টাকা প্রাপ্তির মামলা সংক্রান্ত বিষয়ে বিডি ট্রিবিউন ২৪ কে দেওয়া এক সাক্ষাৎকারে অসহায়ত্তের সুরে কথাগুলো বলেছেন রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউপি চেয়ারম্যান, অধ্যক্ষ নূর মোহাম্মদ তুফান।
সাক্ষাৎকারে তিনি বলেন,
ষড়যন্ত্রকারীরা আমার বিরুদ্ধে টাকা পাওনার মিথ্যা ও ভিত্তিহীন দাবি তুলেছে। আমার বিরুদ্ধে এসব অভিযোগ দুঃখজনক ও হাস্যকর। গত নির্বাচনে যারা আমার বিরুদ্ধে কাজ করেছে, বিভিন্ন সময় ষড়যন্ত্র করেছে, আমাকে খুনের আসামি করার চেষ্টাসহ বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে নির্বাচিত হওয়ার পর তারাই এখন আমাকে নিয়ে টাকা প্রাপ্তির মিথ্যা দাবি এনে থানায় অভিযোগ করিয়েছেন। আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।
এক প্রশ্নের জবাবে তিনি আরও জানান, আমার স্ত্রী নির্বাচনের সময় কাউকে কোন টাকা খরচ করতে বলেন নি। বরং সিমিত সংখ্যক যে কর্মি বাহিনী ছিল তাদের প্রতিদিনের খরচ প্রতিদিন দিয়েছেন। যেটা অনেকেই জানেন। কিš‘ ষড়যন্ত্রে লিপ্ত হয়ে কতিপয় ব্যাক্তি আমার নিকট নির্বাচনি খরচের টাকা পাবে বলে অপবাদ দি”েছন। উদ্দেশ্য প্রণোদিতভাবে গুটি কয়েক লোক, টাকা দিয়ে লোক ভাড়া করে আমার বিরুদ্ধে ভিত্তিহীন অপবাদ ছড়া”েছ, যা খুবই দুঃখজনক। আমি শিঘ্রই ষড়যন্ত্রকারিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা  নিব।

প্রসঙ্গত: উপজেলার বাউসা হেদাতিপাড়া এলাকার মৃত আঃ রউফ মোল্লার ছেলে মকলেছুর রহমান (৩৭) ২০২১ সালের ২৬ শে ডিসেম্বর ইউপি নির্বাচনে নূর মোহাম্মদ তুফান এর কর্মী হিসাবে নির্বাচনে প্রচার প্রচারণার কাজে তার কথা মতো ১ লক্ষ ৯২ হাজার টাকা ব্যায় করেছেন। পাওনা টাকা চাইতে গেলে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করেছেন মর্মে গত ২৮ মে থানায় অভিযোগ করেন ।
একই গ্রামের গোলাম মোস্তফা (৪৯) উক্ত নির্বাচনে খরচের মোট ২৩ হাজার টাকা পাবে মর্মে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অপরদিকে বাউসা টলটলি পাড়া এলাকার মমতাজ আলীর ছেলে মুহসিন আলী (৪৬) নূর মোহাম্মদ তুফান এর জমি ক্রয় করার জন্য ১৮ নভেম্বর ২০২১ রুপালী ব্যাংক এ্যাকাউন্টে ২ লক্ষ ৬০ হাজার টাকা প্রদান করেন। পরবর্তীতে ৫, ৬ ও ২২ ডিসেম্বর ২০২১ইং তারিখে ৫ লক্ষ টাকা প্রদান করেন। এছাড়াও ২৬ ডিসেম্বরের নির্বাচন উপলক্ষে নূর মোহাম্মদ তুফান এর স্ত্রী রোজিনা আক্তারীর কথা মতো ১ লক্ষ ৫২ হাজার টাকা ব্যায় সহ মোট ৯ লক্ষ ৫২ হাজার টাকা তুফানের কাছে পাবে বলে দাবি করে মুহসিন একই তারিখে থানায় অভিযোগ করেন।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 BD Tribune 24
Theme Customized By Shakil IT Park