1. admin@bdtribune24.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:৫১ অপরাহ্ন

সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিবাদে রাজশাহী মহানগরের উদ্যোগে বিক্ষোভ মিছিল

  • আপডেট সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ২১ বার পঠিত

 

 

রাজশাহী প্রতিনিধি: সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিবাদে রাজশাহী মহানগরের উদ্যোগে বিক্ষোভ মিছিল সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিবাদে রাজশাহী মহানগরের উদ্যোগে বিক্ষোভ মিছিল

সারাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য ও দেশের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করার প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল কুমারপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে বের হয়।

শনিবার (২৮ মে) বিকাল সাড়ে ৫টায় বিক্ষোভ মিছিল নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে সাহেব বাজার জিরো পয়েন্টে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বৃষ্টি উপেক্ষা করে সকল নেতাকর্মীবৃন্দ সমাবেশে যোগদান করেন। সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল।

বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, মীর ইসতিয়াক আহমেদ লিমন, নগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরীফ আলী মুনমুন, নগর যুবলীগ সভাপতি রমজান আলী, নগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জেডু সরকার, নগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম। সমাবেশ সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উপ-দপ্তর সম্পাদক পংকজ দে।

সভাপতির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল বলেন, দেশের শান্তিপূর্ণ পরিবেশকে বিএনপি অশান্ত করার পাঁয়তারা করছে। তারা যুদ্ধাপরাধী জামায়াতকে নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদের এহেন ষড়যন্ত্রের সমুচিত জবাব রাজপথে মোকাবিলা করবে আওয়ামী লীগ।

মোঃ ডাবলু সরকার বলেন, আর মাত্র ২৮ দিন। আগামী ২৫ জুন বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন ও সম্ভাবনার এক নতুন দ্বার উন্মোচন করবেন স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের মধ্যে দিয়ে। এই উদ্বোধনের মধ্যে দিয়েই দক্ষিণবঙ্গ তথা বাংলাদেশের মানুষের এক স্বপ্নের মাইলফলক স্পর্শ করবে, আর ঠিক সেই সময় বিএনপি-জামায়াত বাংলাদেশের উন্নয়ন ও সম্ভাবনাকে নসাৎ করতে সারাদেশে সন্ত্রাস ও নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টি করতে চাই। কারণ তারা বাংলাদেশের স্বাধীনতা, উন্নয়ন ও সম্ভাবনাকে মেনে নিতে পারে না। তারা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে না, জনগণের ভাগ্যোন্নয়নে তারা রাজনীতি করে না। তারা ষড়যন্ত্র ও চক্রান্তে বিশ্বাসী, অন্যদিকে দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ উন্নয়ন, সমৃদ্ধির রাজনীতিতে বিশ্বাস করে।

তিনি আরো বলেন, দেশের শান্তি শৃঙ্খলা ও রাজনীতির পরিবেশকে অশান্ত করার চেষ্টা করা হলে রাজপথে তাদেরকে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ডাঃ তবিবুর রহমান শেখ, যুগ্ম সম্পাদক আহ্সানুল হক পিন্টুসহ বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 BD Tribune 24
Theme Customized By Shakil IT Park