1. admin@bdtribune24.com : admin :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৪৬ পূর্বাহ্ন

কাশ্মীরে বাড়িতে ঢুকে অভিনেত্রীকে গুলি করে হত্যা!

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৬৬ বার পঠিত

 

কাশ্মীরে বাড়িতে ঢুকে অভিনেত্রীকে গুলি করে হত্যা!

ফাইল ছবি

বিনোদন ডেস্ক
ভারতের কাশ্মীরে ঘরে ঢুকে আমরিন ভাট নামের এক অভিনেত্রী ও গায়িকাকে গুলি করে হত্যা করেছে বিচ্ছিন্নতাবাদী। এ ঘটনায় আমরিনের ১০ বছর বয়সী ভাতিজা গুরুতর আহত হয়েছে। বুধবার রাত ৮টার দিকে বদগামের ছাদোরা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ ও জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়াও উপত্যকার বহু রাজনৈতিক নেতাও শোক প্রকাশ করেন এমন মর্মান্তিক ঘটনায়।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাত ৮টার দিকে বদগামের চদোরা এলাকায় আমররিনের বাড়িতে ঢুকে পড়ে তিন সশস্ত্র জঙ্গী। জঙ্গিদের এলোপাথাড়ি গুলিতে গুরুতর জখম হন ৩৫ বছরেরে আমরিনের ঘাড়ে গুলি লাগে। ঘটনাস্থলে উপস্থিত আমরিনের ১০ বছরের ভাতিজার হাতেও গুলি লাগে। রাতেই দু’জনকেই আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে আমরিনকে বাঁচানো যায়নি। অভিনেত্রীর ভাতিজার হাসপাতালে চিকিৎসা চলছে।

কাশ্মীর পুলিশ জানিয়েছে, টেলিভিশনে অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিজের গানের ভিডিও আপলোড করতেন আমরিন। হামলাকারী তিনজনই জঙ্গী সংগঠন লস্কর-ই-তৈবার সদস্য বলে জানা গেছে।

এক টুইটে ন্যাশনাল কনফারেন্স নেতা তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ বলেন, ‘আমরিন ভাটের উপর জঙ্গী হামলার ঘটনায় আমি গভীরভাবে মর্মাহত। দুঃখজনকভাবে আমরিন হামলায় প্রাণ হারায় এবং তার ভাতিজাআহত হয়েছে। নিরপরাধ নারী ও শিশুদের ওপর এভাবে হামলার কোনও যৌক্তিকতা থাকতে পারে না’।

ওমরের মতোই এই হামলার নিন্দা করেছেন বিজেপি নেতা আলতাফ ঠাকুর। ঘটানাটিকে ‘বর্বরোচিত’আখ্যা দিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 BD Tribune 24
Theme Customized By Shakil IT Park