1. admin@bdtribune24.com : admin :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:২২ পূর্বাহ্ন

পোশাক ও পরিবার নিয়ে কটূক্তির কারণেই টেক্সাসের স্কুলে হত্যাকাণ্ড!

  • আপডেট সময় : বুধবার, ২৫ মে, ২০২২
  • ৭৪ বার পঠিত

পোশাক ও পরিবার নিয়ে কটূক্তির কারণেই টেক্সাসের স্কুলে হত‍্যাকান্ড!

 

বিডি.টি. অনলাইন ডেস্ক : যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্য একটি প্রাথমিক আদালতে মঙ্গলবার বন্দুকধারীর উপর ১৯ তারিখের সঙ্গে ২১ জন যোগ হয়েছে। পোষাক ও পরিবার নিয়ে কটূক্তির কারণেই কুচকাণ্ডের এই সংবাদ বলেছে মার্কিন সংবাদমাধ্যম সিএনকে নিশ্চিত করেছে নাম প্রকাশে অনিচ্ছুক বন্দুকধারীর এক সহপাঠী।

তিনি জানান, টেক্সাসের উভালদে শহর রব এলিমিটরি স্কুলে কয়েকদিন আগে নিজের কাছে একটি আগ্নেস্ত্রী গোলাবারুদ একটি ব্যাগের ছবি ছিল সারভাল রাস।

মডেল সহপাঠ জানান, নিজের পোশাক এবং পরিবারের অর্থনৈতিক অবস্থা অন্যদের জন্য কটুক্তির শিকার হতে হয়েছে রামোসকে। এক সম্প্রদায়ে তার উপস্থিতি দেখা যায়। পরে স্কুল পড়েছে  সে।

সিএনএনকে তিনি বলেন, ‘সে আমাকে এখানে মেসেজ দিতো। চারদিন আগে তার নিজের জন্য একটি ছবি পাঠায়। সাথে ৫.৫৬ রাউন্ড গ্রুপ একটি ব্যাকপ্যাক। আমার কাছে মনে হয়, তার কাছে আমাকে কেন?
আর তার মনোভাব ছিল যে, এটা নিয়ে উদ্বিগ্ন কিছু নেই।’

স্নাক পাসের পর রামোর ​​সাথে যোগাযোগ কমিয়ে দিয়েছিলেন তার সহপাঠী। কিন্তু রামোসরিই এর মধ্যে তাকে ভিডিও গেম খেলার জন্য টেক্সট করতে বলে জানান তিনি।

সিএনএন, এলিমারি স্কুলে একমাত্র তিনদিন আগে ইনস্টাগ্রামে এআরআর রাইফেলের ছবি পোস্ট রামোস। একটি স্টোরি হিসাবে পোস্ট করা হয়েছিল। আপনার সালাভাদর রামোসেই বলেছিল তার শব্দ সহপাঠী নিশ্চিত করেছে।

সূত্র : আমাদের সময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 BD Tribune 24
Theme Customized By Shakil IT Park